Tuesday , 17 October 2017
Breaking News

শিশুকে ধর্ষণের চেষ্টা, ইউপি চেয়ারম্যান আছেন মীমাংসায় ব্যস্ত!

আমাদের পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ঠাকুরগাঁওয়ে ৪র্থ শ্রেণীর এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে ওই নির্যাতিত শিশুকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবার সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর হাজীপাড়া এলাকায় ১১ বছরের শিশুকে ওই এলাকার মানিক নামে এক যুবক দুপুরে মেয়েটির বাবার দোকানে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে মানিক পালিয়ে যায়।

পরে নির্যাতিত শিশুর বাবা-মা মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগকে অভিযোগ করলে ঘটনার সাথে জড়িত মানিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন চেয়ারম্যান।

ওই নির্যাতিত শিশুর বাবা অভিযোগ কর বলেন, চেয়ারম্যান শুধু মীমাংসার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন। হাসপাতালে ভর্তি হতে নিষেধ করেছেন। শিশুটির শারীরিক অবস্থা দেখে রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের চেষ্টাকারী মানিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগ হোসেনের কাছ জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি আমি বিকালে শুনেছি। আমি বিষয়টি জানার পরে ব্যবস্থা গ্রহণের কথা বলে শহরে চলে আসি। ধর্ষণর চেষ্টার বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়েছে এমন প্রশ্ন করলে চেয়ারম্যান এড়িয়ে যান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাথী আক্তার জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে ডাক্তারি পরীক্ষা করার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষণের চেষ্টার বিষয়টি অবগত হয়েছি। অভিযোগ পেলেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হবে।  বিডি-প্রতিদিন

আমাদের পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*