Tuesday , 17 October 2017
Breaking News

আজই মাঠে ফিরছেন রোনালদো!

আমাদের পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ন্যু ক্যাম্পে এল ক্ল্যাসিকো খেলতে গিয়ে রেফারিকে ধাক্কা দেওয়ার অপরাধে চার ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে তার।

রোনালদো নিষিদ্ধ হওয়ার পর রিয়াল মাদ্রিদ বার্সেলোনা, দিপোর্তিভো, ভ্যালেন্সিয়া এবং লেভান্তের মুখোমুখি হয়েছে। এর মধ্যে বার্সেলোনা ও দিপোর্তিভোর বিপক্ষে জিতলেও ড্র করেছে ভ্যালেন্সিয়া ও লেভান্তের সঙ্গে। রোনালদোকে পেয়ে কী ভাগ্য ফিরবে রিয়ালের! আজ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপ পর্বের প্রথম ম্যাচে রিয়াল মাদ্রিদ মুখোমুখি হচ্ছে সাইপ্রাসের ক্লাব অ্যাপল নিকোশিয়ার। বর্তমান চ্যাম্পিয়ন জিনেদিন জিদানের দল এবারও ইউরোপ সেরা টুর্নামেন্টের ফেবারিট। ক্রিস্টিয়ানো রোনালদো নিষিদ্ধ একদিকে। অন্যদিকে রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে গেছেন স্প্যানিশ তারকা আলভারো মোরাতা। রিয়াল মাদ্রিদের গোল করার ক্ষমতাই যেন শেষ হয়ে গিয়েছিল। এ কারণেই টানা দুটো ম্যাচ ড্র দেখেছেন জিদান। রোনালদোকে ফিরিয়ে এ অবস্থা দূর করার যথাসম্ভব চেষ্টা করবেন তিনি। কিন্তু রোনালদো কী দীর্ঘদিন বসে থাকার পর মাঠে নেমেই পুরনো রূপ ধারণ করতে পারবেন! নাকি বসে থেকে কিছুটা ধার কমে গেছে তার! অবশ্য রিয়াল তারকারা অধীর আগ্রহ নিয়ে রোনালদোর মাঠে ফেরার অপেক্ষায় আছেন। এদিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে রিয়ালের গ্রুপের (এইচ) অন্য ম্যাচে মুখোমুখি হচ্ছে টটেনহ্যাম-বুরুসিয়া ডর্টমুন্ড। পেপ গার্ডিওলা ম্যানচেস্টার সিটিতে এসেছিলেন ইংলিশ লিগ ছাড়াও উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের চ্যালেঞ্জ নিয়ে। দলটাও সেভাবেই গড়েছে ক্লাব কর্তৃপক্ষ। কিন্তু গত মৌসুমে মোটেও ভালো খেলতে পারেনি তার দল।

এবার তাই শুরু থেকেই শিষ্যদের প্রস্তুত করে নিয়েছেন গার্ডিওলা। ইংলিশ লিগে ম্যানসিটি ও ম্যানইউ দুই দলই শীর্ষে আছে সমান্তরালে থেকে। অবশ্য গোল ব্যবধানে কিছুটা এগিয়ে রয়েছে ম্যানইউ। ইংলিশ প্রিমিয়ার লিগের মতো এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেও কী দাপট দেখাতে পারবেন গার্ডিওলা।

আমাদের পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*