Monday , 18 December 2017
Breaking News

Banglar Darpan

লক্ষীপূরা গোপাল জিউর আশ্রমের সংকীর্তন পরিদর্শন ও বিশেষ বক্তব্য প্রধান করেছেন ইউনিয়ন চেয়ারম্যান

লক্ষীপূরা গোপাল জিউর আশ্রমের সংকীর্তন পরিদর্শন ও বিশেষ বক্তব্য প্রধান করেছেন ইউনিয়ন চেয়ারম্যান

তুষার দাশ শুভ(স্টাফ রিপোর্টার): জীবের মঙ্গল কামনায় ৬৭তম বার্ষিক ৩২প্রহর ব্যাপী হরিনাম সংকীর্তণ, অষ্টকালীন  লীলাকীর্তণ ও মহোৎসব চলছে লক্ষীপূরা  শ্রী  শ্রী গোপাল জিউর আশ্রমে।   প্রধান অতিথি হিসাবে আমন্ত্রীত ছিলেন নরসিংদী জেলার ডিসি মহোদয় এবং মনোহরদী-বেলাবো থানার এম.পি এবং একদুয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ২নং ওয়ার্ডের ম্যাম্বার ও এলাকার সকল ব্যাক্তিবর্গ ও দূর-দূরান্তের ভক্তরা । উপস্থিত ছিলেন সবুজদর্পন.কম এর স্টাফ রিপোর্টার ... Read More »

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে বাড়ির পাশে এসে স্বামীও জ্ঞান হারিয়ে মারা গেলেন

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে বাড়ির পাশে এসে স্বামীও জ্ঞান হারিয়ে মারা গেলেন

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে বাড়ির পাশে এসে স্বামীও জ্ঞান হারিয়ে মারা গেছেন।  আজ কুমিল্লার দেবিদ্বার উপজেলার বামনিশাইর গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই জন হলেন, দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও তার স্ত্রী একই গ্রামের হাবিবুর রহমানের মেয়ে রিফা আক্তার (২৪)। এক বছর আগে তাদের বিয়ে হয়েছিল। নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, ... Read More »

নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগ সহ-সভাপতি বহিষ্কার

নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগ সহ-সভাপতি বহিষ্কার

বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজু আহাম্মেদ রাজনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের উদ্বৃতি দিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত আজ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১০ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভায় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজু আহাম্মেদ রাজনকে ... Read More »

জাতীয় পার্টিতে নতুন জোয়ার সৃষ্টি হয়েছে

জাতীয় পার্টিতে নতুন জোয়ার সৃষ্টি হয়েছে

জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সংবিধান অনুসারে জাতীয় নির্বাচন করতে হবে এবং গণতন্ত্র সুরক্ষার স্বার্থে সকল দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে।  এরশাদ বলেন, জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হচ্ছেন। আজ বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে ব্যারিস্টার শেখ ... Read More »

আবারও নির্যাতন শুরু, রোহিঙ্গাদের লাশ পুড়িয়ে দিচ্ছে সেনারা

আবারও নির্যাতন শুরু, রোহিঙ্গাদের লাশ পুড়িয়ে দিচ্ছে সেনারা

রোহিঙ্গা ইস্যুতে বিশ্বজুড়ে সালোচনার ঝড় উঠেছে। কিন্তু চলমান বৈশ্বিক চাপেও থামছে না রাখাইন সেনারা। এ ব্যাপারে রাখাইন থেকে পালিয়ে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গারা বলেন, এখন রাখাইন সেনারা নতুন এলাকায় নির্যাতন শুরু করেছে। আগুন ধরিয়ে দিচ্ছে বাড়িঘরে। রোহিঙ্গাদের ধরে নিয়ে হত্যা করা হচ্ছে আর লাশ স্তূপ করে আগুনে পুড়িয়ে দিচ্ছে। বর্বরতার মুখে  এ কথা জানিয়েছেন। জানা গেছে, কয়েকদিন বিরতির পর বৃহস্পতিবার থেকে ... Read More »

নরসিংদীতে কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ৬৯ তম জন্মদিন পালন করল টিম হিমু পরিবহন

নরসিংদীতে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ৬৯ তম জন্মদিন পালন করল টিম হিমু পরিবহন

রাকিবুল ইসলাম রাকিব ,নরসিংদী : নরসিংদীতে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ৬৯ তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা সভা , চিত্রাংকন প্রতিযোগিতা , রক্তদান কর্মসূচি এবং সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  সোমবার হিমু পরিবহন , নরসিংদী  এর  উদ্যোগে নরসিংদী সরকারী কলেজের টিএসসি তে এসব কর্মসূচি এবং  সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয় । দুপুর ঠিক চার টায়  অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের ১ম পর্বে বাংলাদেশের ... Read More »

শিক্ষার্থীদের পড়াশুনার মান উন্নয়নে কমার্স একাডেমির অভিবাবক সমাবেশ

শিক্ষার্থীদের পড়াশুনার মান উন্নয়নে কমার্স একাডেমির অভিবাবক সমাবেশ

স্টাফ রিপোর্টার: শিক্ষার্থীদের পড়াশুনার মান উন্নয়নের লক্ষ্যে এক অভিবাবক সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করে কমার্স একাডেমি,নরসিংদী । বৃহঃবার বিকেলে শহরের হেমেন্দ্রসাহার মোড় সংলগ্ন কমার্স একাডেমির স্থায়ী ক্যাম্পাসে প্রায় ১৫০ জন অভিবাবকের উপস্থিতিতে এই সভার আয়োজন করা হয়। আলোচনায় কমার্স একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশ্বজিৎ কুমার সাহা বাপন বলেন, বাংলাদেশে ব্যাবসায় শিক্ষা শাখার শিক্ষার্থীদের জন্য অনেক সুযোগ রয়েছে । কিন্তু ... Read More »

নরসিংদীতে লাগামহীনভাবে বেড়ে চলেছে শীতকালীন সবজি এবং সাথে পেঁয়াজের দাম!

নরসিংদীতে লাগামহীনভাবে বেড়ে চলেছে শীতকালীন সবজি এবং সাথে পেঁয়াজের দাম!

রাকিবুল ইসলাম রাকিব, স্টাফ রিপোর্টারঃনিত্যপণ্যের উচ্চ মূল্য যেন কোনোভাবেই নিয়ন্ত্রণে আসছে না। একেকবার একেক অজুহাতে পণ্যের মূল্য বাড়ানো হচ্ছে। পেঁয়াজের দাম বৃদ্ধি পেয়েছে। এমনকি সবজির ভরা মৌসুমেকে সামনে রেখেও দাম কমছে না শীতকালীন সবজির। নরসিংদীতে পাইকারি বাজারের তুলনায় খুচরা বাজারে বেশি দামে বিক্রি হচ্ছে শীতকালীন সবজি। ফলে বাজারে আসা ক্রেতাদের মনে একধরনের ক্ষোভ লক্ষ করা গেছে। অন্যদিকে বিক্রেতারা বলছেন, পাইকারি ... Read More »

নাসার ‘ইনভেন্টর অব দ্য ইয়ার’ হলেন বাংলাদেশি মেয়ে সুলতানা

মাহমুদা সুলতানা।

সব বাধা পেরিয়ে, সব সীমা ছাড়িয়ে এবার বিশ্ববাসীর কাছে বাংলাদেশের মুখ উজ্জ্বল করে দিল বাংলাদেশি সুলতানা। পৃথিবীর অন্যান্য মেধাবীদের টেক্কা দিয়ে এবার নাসার ইনভেন্টর অব দ্য ইয়ার হিসেবে মনোনীত হয়েছেনাসার কনিষ্ট নারী কর্মকর্তা মাহমুদা সুলতানা। সুলতানাকে নিয়ে নাসা কর্মকর্তারা জানায়, তারা সুলতানার মতো এত অল্প বয়সী নারীকে এর আগে কখনো নাসায় কাজ করতে দেখেনি। এদিকে নাসার গডার্ড এর প্রধান কর্মকর্তা পিটার হিউজেস বলেন, ‘এ বছর মাহমুদা সুলতানার মতো মেধাবীকে ‘গডার্ড এফওয়াই ১৭ আইআরএডি ইনভেন্টর ... Read More »

মনোহরদী উপজেলা তাতী লীগের আহ্ববায়ক কমিটি ঘোষণা:

মনোহরদী উপজেলা তাতী লীগের আহ্ববায়ক কমিটি ঘোষণা: নরসিংদীর মনোহরদী উপজেলা তাতী লীগের ৫১সদস্য বিশিষ্ট আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১৭ অক্টোবর মঙ্গলবার নরসিংদী জেলা তাতী লীগের আহ্ববায়ক কায়কোবাদ হোসেন কানু, মনোহরদী উপজেলা তাতী লীগের মো: জাহাঙ্গীর হোসেন মাষ্টারকে আহ্ববায়ক, আবুল কালাম আজাদকে যুগ্ম আহ্ববায়ক করে ৫১সদস্য বিশিষ্ট এই আহ্ববায়ক কমিটি অনুমোদন করেন। Read More »