Monday , 18 December 2017
Breaking News

Crime News

এক বছর পরীক্ষামূলক কার্যক্রমের পর আনুষ্ঠানিকভাবে চালু হল জরুরি প্রয়োজনে তাৎক্ষণিক সহায়তার হেল্পলাইন ৯৯৯।

এক বছর পরীক্ষামূলক কার্যক্রমের পর আনুষ্ঠানিকভাবে চালু হল জরুরি প্রয়োজনে তাৎক্ষণিক সহায়তার হেল্পলাইন ৯৯৯। এক বছর পরীক্ষামূলক কার্যক্রমের পর আনুষ্ঠানিকভাবে চালু হল জরুরি প্রয়োজনে তাৎক্ষণিক সহায়তার হেল্পলাইন ৯৯৯। যে কোনো ফোন (মোবাইল বা ফিক্সড লাইন ফোন ) থেকে এই নম্বরে ফোন করলে পুলিশ, দমকল বাহিনী ও অ্যাম্বুলেন্স পাওয়া যাবে। প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় মঙ্গলবার জাতীয় এই ... Read More »

জাবিতে ৩ মেয়ের বিরুদ্ধে ছেলেকে যৌন ও শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ

জাবিতে ৩ মেয়ের বিরুদ্ধে ছেলেকে যৌন ও শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩ নারী শিক্ষার্থী কর্তৃক এক ছাত্রকে যৌন ও শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ উঠেছে। এসময় ওই নারী শিক্ষার্থীদের সহযোগিতা করে ২ ছেলে শিক্ষার্থী। এ বিষয়ে নির্যাতিত ছাত্র প্রক্টর বরাবর অভিযোগপত্র জমা দিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা সবাই চারুকলা বিভাগের ২য় ও ৩য় বর্ষের শিক্ষার্থী। এছাড়া অভিযোগকারী একই বিভাগের ১ম বর্ষের ... Read More »

কবিরাজের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

মাদারীপুরে কবিরাজের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

মাদারীপুরের রাজৈর উপজেলায় মোহাম্মাদিয়া দাওয়াখানার কবিরাজ হাকীম মো. মোয়াজ্জেম হোসেনের (৫০) বিরুদ্ধে চিকিৎসা নিতে আসা এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে অভিযুক্ত হাকিম মো. মোয়াজ্জেম হোসেনকে পুলিশ আটক করেছে। পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে রাজৈর উপজেলার পশ্চিম কোদালিয়া বাজিতপুর থেকে নাকের পলিপাস চিকিৎসার জন্য মা তার ৯ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে নিয়ে টেকেরহাট ... Read More »

নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগ সহ-সভাপতি বহিষ্কার

নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগ সহ-সভাপতি বহিষ্কার

বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজু আহাম্মেদ রাজনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের উদ্বৃতি দিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত আজ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১০ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভায় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজু আহাম্মেদ রাজনকে ... Read More »

নোয়াখালীতে পরীক্ষার হলে ছাত্রীর শ্লীলতাহানির দায়ে শিক্ষকের দণ্ড

নোয়াখালীতে পরীক্ষার হলে ছাত্রীর শ্লীলতাহানির দায়ে শিক্ষকের দণ্ড

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় কেন্দ্রের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলায় মোঃ ইব্রাহিম নামে এক শিক্ষকের ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন। পরে সেনবাগ থানার মাধ্যমে ওই শিক্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়। অভিযুক্ত শিক্ষক উপজেলার কাদরা ইউপির চাঁদপুর খলিফা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শিক্ষক। সে উপজেলার ... Read More »

‌মুম্বাইয়ে মাদ্রাসায় ধর্ষণের শিকার ৫ বছরের এক শিশু

‌মুম্বাইয়ে মাদ্রাসায় ধর্ষণের শিকার ৫ বছরের এক শিশু

৫ বছরের নিষ্পাপ শিশুটি যার কাছে শিক্ষার পাঠ নিতে গিয়েছিল, তারই লালসার শিকার হতে হলো তাকে। ভারতের মুম্বাইয়ের ঠাণেতে একটি মাদ্রাসার ভেতরেই ঘটেছে এমনই নারকীয় কাণ্ড। ৩৫ বছরের আরবির সেই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।   পুলিশ সূত্র জানায়, ১৫ বছর আগে বিহার থেকে এসে ঠাণের সেই মাদ্রাসায় শিক্ষকতার কাজ শুরু করেছিল অভিযুক্ত। গত সপ্তাহে একাধিকবার ৫ বছরের সেই শিশুকে ধর্ষণ ... Read More »

নরসিংদীতে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন পালিত:

নরসিংদীতে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন পালিত: শাখাওয়াত হোসেন, ১২নভেম্বর রবিবার সকাল ১১টা থেকে ১২টা পযর্ন্ত নরসিংদী সড়ক ও জনপদ বিভাগ এর সামনে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কমর্চারী ইউনিয়ন রেজি: নং- বি-১৮৭০, নরসিংদী জেলা নিবার্হী সংসদ এর উদ্যোগে মানববন্ধন পালিত হয়েছে। বাংলাদেশ সড়ক ও জনপদ অধিদপ্তরের ৭০৫৯জন ওয়ার্কচাজর্ড কর্মচারীদেরকে নিয়মিত করণে মাননীয় প্রধানমন্ত্রীর আদেশ বাস্তবায়নে ও ... Read More »

মনোহরদীতে ব্যাংক থেকে গ্রাহকদের টাকা চুরি করতে এসে দুই মহিলা আটক

মনোহরদীতে ব্যাংক থেকে গ্রাহকদের টাকা চুরি করতে এসে দুই মহিলা আটক ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ (মো.রায়হান উদ্দিন বাচ্চু) : নরসিংদীর মনোহরদীতে গত  রোববার মনোহরদী উপজেলা অগ্রণী ব্যাংক লিমিটেড মনোহরদী শাখায়  টাকা চুরি করতে এসে চোর চক্রের দুই মহিলা চোরকে আটক করেছে মনোহরদী অগ্রণী ব্যাংক কতৃপক্ষ। এর আগে এ ব্যাংক থেকে কাপাসিয়া উপজেলার খিরাটি গ্রামের জনৈক এক মহিলা গ্রাহকের সঙ্গে থাকা ... Read More »

ময়মনসিংহে ছাত্রলীগ কর্মী রাফিকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

ময়মনসিংহে ছাত্রলীগ কর্মী রাফিকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

মুঠোফোন ছিনতাইকারীকে হাতেনাতে ধরার জেরে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কর্মী ইশরাক হোসেন রাফিকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা চার রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।     রবিবার বিকেলে নগরীর পিয়নপাড়া ও নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।     জানা যায়, গত বৃহস্পতিবার নগরীর বাউন্ডারী রোড এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নওশেল আহমেদ অনির এক বন্ধুর ... Read More »

শিশুকে ধর্ষণের চেষ্টা, ইউপি চেয়ারম্যান আছেন মীমাংসায় ব্যস্ত!

শিশুকে ধর্ষণের চেষ্টা, ইউপি চেয়ারম্যান আছেন মীমাংসায় ব্যস্ত!

ঠাকুরগাঁওয়ে ৪র্থ শ্রেণীর এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে ওই নির্যাতিত শিশুকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পারিবার সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর হাজীপাড়া এলাকায় ১১ বছরের শিশুকে ওই এলাকার মানিক নামে এক যুবক দুপুরে মেয়েটির বাবার দোকানে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী ... Read More »