Monday , 18 December 2017
Breaking News

Author Archives: admin

লক্ষীপূরা গোপাল জিউর আশ্রমের সংকীর্তন পরিদর্শন ও বিশেষ বক্তব্য প্রধান করেছেন ইউনিয়ন চেয়ারম্যান

লক্ষীপূরা গোপাল জিউর আশ্রমের সংকীর্তন পরিদর্শন ও বিশেষ বক্তব্য প্রধান করেছেন ইউনিয়ন চেয়ারম্যান

তুষার দাশ শুভ(স্টাফ রিপোর্টার): জীবের মঙ্গল কামনায় ৬৭তম বার্ষিক ৩২প্রহর ব্যাপী হরিনাম সংকীর্তণ, অষ্টকালীন  লীলাকীর্তণ ও মহোৎসব চলছে লক্ষীপূরা  শ্রী  শ্রী গোপাল জিউর আশ্রমে।   প্রধান অতিথি হিসাবে আমন্ত্রীত ছিলেন নরসিংদী জেলার ডিসি মহোদয় এবং মনোহরদী-বেলাবো থানার এম.পি এবং একদুয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ২নং ওয়ার্ডের ম্যাম্বার ও এলাকার সকল ব্যাক্তিবর্গ ও দূর-দূরান্তের ভক্তরা । উপস্থিত ছিলেন সবুজদর্পন.কম এর স্টাফ রিপোর্টার ... Read More »

জাবিতে ৩ মেয়ের বিরুদ্ধে ছেলেকে যৌন ও শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ

জাবিতে ৩ মেয়ের বিরুদ্ধে ছেলেকে যৌন ও শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩ নারী শিক্ষার্থী কর্তৃক এক ছাত্রকে যৌন ও শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ উঠেছে। এসময় ওই নারী শিক্ষার্থীদের সহযোগিতা করে ২ ছেলে শিক্ষার্থী। এ বিষয়ে নির্যাতিত ছাত্র প্রক্টর বরাবর অভিযোগপত্র জমা দিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা সবাই চারুকলা বিভাগের ২য় ও ৩য় বর্ষের শিক্ষার্থী। এছাড়া অভিযোগকারী একই বিভাগের ১ম বর্ষের ... Read More »

প্রথমবারের মতো একসঙ্গে গাইলেন ইমরান ও ভারতের অন্বেষা দত্ত

প্রথমবারের মতো একসঙ্গে গাইলেন ইমরান ও ভারতের অন্বেষা দত্ত

বিনোদন প্রতিবেদক- এক গানেই একাধিক চমক নিয়ে দর্শক শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। এই ধারাবাহিকতায় সম্প্রতি একটি নতুন গানের মিউজিকভিডিওর কাজ শেষ করলেন ইমরান। গানের নাম ‘লাগে বুকে লাগে’। গানটিতে রয়েছে একাধিক চমক। গানটিতে তার সহশিল্পী হিসেবে আছেন ভারতের অন্বেষা দত্ত। প্রথমবারের মতো একসঙ্গে গাইলেন তারা দু’জন । ‘লাগে বুকে লাগে কেন জানিস/ আগলে রাখি তোকে নিজের ... Read More »

কবিরাজের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

মাদারীপুরে কবিরাজের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

মাদারীপুরের রাজৈর উপজেলায় মোহাম্মাদিয়া দাওয়াখানার কবিরাজ হাকীম মো. মোয়াজ্জেম হোসেনের (৫০) বিরুদ্ধে চিকিৎসা নিতে আসা এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে অভিযুক্ত হাকিম মো. মোয়াজ্জেম হোসেনকে পুলিশ আটক করেছে। পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে রাজৈর উপজেলার পশ্চিম কোদালিয়া বাজিতপুর থেকে নাকের পলিপাস চিকিৎসার জন্য মা তার ৯ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে নিয়ে টেকেরহাট ... Read More »

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে বাড়ির পাশে এসে স্বামীও জ্ঞান হারিয়ে মারা গেলেন

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে বাড়ির পাশে এসে স্বামীও জ্ঞান হারিয়ে মারা গেলেন

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে বাড়ির পাশে এসে স্বামীও জ্ঞান হারিয়ে মারা গেছেন।  আজ কুমিল্লার দেবিদ্বার উপজেলার বামনিশাইর গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই জন হলেন, দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও তার স্ত্রী একই গ্রামের হাবিবুর রহমানের মেয়ে রিফা আক্তার (২৪)। এক বছর আগে তাদের বিয়ে হয়েছিল। নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, ... Read More »

নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগ সহ-সভাপতি বহিষ্কার

নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগ সহ-সভাপতি বহিষ্কার

বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজু আহাম্মেদ রাজনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের উদ্বৃতি দিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত আজ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১০ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভায় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজু আহাম্মেদ রাজনকে ... Read More »

জাতীয় পার্টিতে নতুন জোয়ার সৃষ্টি হয়েছে

জাতীয় পার্টিতে নতুন জোয়ার সৃষ্টি হয়েছে

জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সংবিধান অনুসারে জাতীয় নির্বাচন করতে হবে এবং গণতন্ত্র সুরক্ষার স্বার্থে সকল দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে।  এরশাদ বলেন, জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হচ্ছেন। আজ বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে ব্যারিস্টার শেখ ... Read More »

নোয়াখালীতে পরীক্ষার হলে ছাত্রীর শ্লীলতাহানির দায়ে শিক্ষকের দণ্ড

নোয়াখালীতে পরীক্ষার হলে ছাত্রীর শ্লীলতাহানির দায়ে শিক্ষকের দণ্ড

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় কেন্দ্রের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলায় মোঃ ইব্রাহিম নামে এক শিক্ষকের ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন। পরে সেনবাগ থানার মাধ্যমে ওই শিক্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়। অভিযুক্ত শিক্ষক উপজেলার কাদরা ইউপির চাঁদপুর খলিফা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শিক্ষক। সে উপজেলার ... Read More »

শ্বাসরুদ্ধকর ম্যাচে ঢাকাকে হারাল রংপুর

শ্বাসরুদ্ধকর ম্যাচে ঢাকাকে হারাল রংপুর

বিপিএলের ঢাকা পর্ব-১ এর শেষ ম্যাচে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা ঢাকা ডায়নামাইটসকে হারিয়েছে রংপুর রাইডার্স। শেষ বল পর্যন্ত দু’দলের সমান সম্ভবনা থাকলেও শেষ দুই বলে দুই উইকেট তুলে নিয়ে ৩ রানের জয় ছিনিয়ে নিয়েছেন মাশরাফিরা। রংপুরের ১৪২ রানের জবাবে ব্যাট করতে এভিন লুইস, জহুরুল ইসলাম ও শহীদ আফ্রিদির ২০ পেরানো ইনিংসের ওপর ভর করে জয়ের দ্বারপ্রান্তেই পৌঁছে গিয়েছিল ঢাকা। ... Read More »

আবারও নির্যাতন শুরু, রোহিঙ্গাদের লাশ পুড়িয়ে দিচ্ছে সেনারা

আবারও নির্যাতন শুরু, রোহিঙ্গাদের লাশ পুড়িয়ে দিচ্ছে সেনারা

রোহিঙ্গা ইস্যুতে বিশ্বজুড়ে সালোচনার ঝড় উঠেছে। কিন্তু চলমান বৈশ্বিক চাপেও থামছে না রাখাইন সেনারা। এ ব্যাপারে রাখাইন থেকে পালিয়ে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গারা বলেন, এখন রাখাইন সেনারা নতুন এলাকায় নির্যাতন শুরু করেছে। আগুন ধরিয়ে দিচ্ছে বাড়িঘরে। রোহিঙ্গাদের ধরে নিয়ে হত্যা করা হচ্ছে আর লাশ স্তূপ করে আগুনে পুড়িয়ে দিচ্ছে। বর্বরতার মুখে  এ কথা জানিয়েছেন। জানা গেছে, কয়েকদিন বিরতির পর বৃহস্পতিবার থেকে ... Read More »